• বিকাল ৩:৪০ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
বালু ভরাট কাজে বাঁধা ঘুলি বর্ষণ গাড়ী ভাংচুর

বালু ভরাট কাজে বাঁধা ঘুলি বর্ষণ গাড়ী ভাংচুর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় চাঁদার দাবিতে গুলি বর্ষণ করে এক কোম্পানির বালু ভরাট কাজে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে। রোববার রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারীদের একটি প্রাইভেটকার উদ্ধার করেছে।এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তবে পুলিশ গাড়ি উদ্ধারের কথা স্বীকার করলেও গুলি বর্ষণের কথাটি গুজব বলে উড়িয়ে দেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বালু ভরাট কাজের ঠিকাদার গোলজার হোসেন জানান, জামপুর ইউনিয়নের বস্তল মোড়ে একটি কোম্পানির সাথে আমাদের বালু ভরাট কাজের চুক্তি হয়। গত এক মাস ধরে এ কোম্পানির বালু ভরাট কাজ আমরা চালিয়ে যাচ্ছি। সম্প্রতি জামপুর ইউনিয়নের তিলাবো গ্রামের ডিস আল আমিন, হাতুড়াপাড়া গ্রামের আব্দুর নূর, বন্দর উপজেলার মদনপুর এলাকার মিঠু এবং ওটমা গ্রামের সাগর চৌধুরী বালু ভরাট কাজ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে হাতুড়াপাড়া গ্রামের আব্দুর নূরের নেতৃতে বন্দর উপজেলার মদনপুর এলাকার মিঠু, ওটমা গ্রামের সাগর চৌধুরী, কাঠালিয়াপাড়া গ্রামের আশিকসহ ৮-১০ জনের একটি দল রোববার রাত সাড়ে ১২ টার দিকে দুটি প্রাইভেটকার যোগে কোম্পানির প্রধান ফটকের সামনে গিয়ে মদ্যপ অবস্থায় গালমন্দ করতে থাকে। এক পর্যায়ে আমাদের লোকজন এগিয়ে আসতে থাকলে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে হামলাকারীরা গাড়ি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনা তাৎক্ষনিক সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম, তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ আহসানউল্লাহ ও কোম্পানি কর্তৃপক্ষকে জানিয়েছি। ওই সময় তালতলা ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ তোফাজ্জল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে হামলাকারীদের ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করেছেন।

অভিযুক্ত আব্দুর নূরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়টি আমার জানা নেই। এ ঘটনার সাথে আমি জড়িত না।

চাঁদাবাজির বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত সাগর চৌধুরী বলেন, আল আমিন ও মিঠুর সাথে গোলজারদের দ্বন্ধ রয়েছে। আমার গাড়িতে তাদের বহন করেছি এ ভেবে গোলজারের লোকজন গাড়িতে হামলা করেছে।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. আহসানউল্লাহ বলেন, বালু ভরাট কাজ নিয়ে দু’পক্ষের মধ্যে ঝগড়া হয়েছে। তবে গুলি বর্ষণের বিষয়টি আমার জানা নেই। ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, বস্তল এলাকায় কোম্পানির বালু ভরাটের টাকা নিয়ে দু’পক্ষের মধ্যে ঝগড়া হয়েছে। তবে দু’পক্ষকে মিমাংসার জন্য তালতলা ফাঁড়িতে ডাকা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution